Home / Movie / Dhallywood / নতুন চার চলচ্চিত্রে আলিশা প্রধান

নতুন চার চলচ্চিত্রে আলিশা প্রধান

আলিশা প্রধান

আলিশা প্রধান

শোবিজ টাইমস:
‌’৬৯ পাতলা খান লেন’-এর আইটেম গার্ল হিসেবে চলচ্চিত্রে যাত্রা শুরু হয় ছোট পর্দার মডেল ও অভিনেত্রী আলিশা প্রধানের। উপস্থাপনা করেন বিপিএল-এ। এরপর চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ চলচ্চিত্রে ডাক পান এ মেধাবী অভিনেত্রী। সম্প্রতি চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়েছে। সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতেই চলচ্চিত্রটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রী আলিশার।

কিন্তু প্রথম চলচ্চিত্রের কাজ হাতে পাওয়ার পর দ্বিতীয় চলচ্চিত্রটির জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছেন ঢালিউডের এ আবেদনময়ী নায়িকাকে। অনেক প্রস্তাব এলেও কিছুতেই মনমতো হচ্ছিলো না তার। কিন্তু সে অপেক্ষা ও সংযমের ফলেই হয়তো এবার এক দারুণ চমক উপহার দিতে যাচ্ছেন তিনি। প্রযোজনা প্রতিষ্ঠান কার্নিভাল মোশান পিকচারস এর ব্যানারে দেশের স্বনামধন্য ৪ পরিচালকের ৪টি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এ মেধাবী অভিনেত্রী।

এ প্রসঙ্গে  শোবিজ টাইমস-এর সঙ্গে আলাপকালে আলিশা প্রধান তেমনটাই জানালেন। আলিশা বলেন, আমি কার্নিভাল মোশান পিকচারের ব্যানারে নতুন ৪টি চলচ্চিত্রে কাজ শুরু করতে যাচ্ছি। ২ ডিসেম্বর আমার দ্বিতীয় ছবির শুভ মহরত অনুষ্ঠিত হতে যাচ্ছে। চাষী নজরুল ইসলামের পরিচালনায় অন্তরঙ্গ নামের চলচ্চিত্রটিতে আমার সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক ইমন। আগামী ২০দিন টানা চলচ্চিত্রটির শুটিং হবে দেশের বিভিন্ন প্রান্তে। এছাড়াও শাহীন-সুমনের পরিচালনায় মিয়া বিবি রাজী নামে আরেকটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। চলচ্চিত্রটিতে আমার সঙ্গে অভিনয়র করবেন চিত্রনায়ক সায়মন।

আলিশা প্রধান আরো জানান, জাকির হোসেন রাজু ও সোহানুর রহমান সোহানের পরিচালনায় আরো দুটি চলচ্চিত্রের জন্যও চুক্তিবদ্ধ হয়েছি। যেগুলো আগামী ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে কাজ শেষ হবে বলে আশা করছি।

আলিশা শোবিজ টাইমসকে বলেন, চলচ্চিত্র মাধ্যমটিকে আমি ভীষণ ভালোবাসি। এ মাধ্যমে আমি আজীবন কাজ করে যেতে চাই। শুধু অভিনয়ই নয় চলচ্চিত্রের উন্নয়নে নানাভাবেই আমি নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমার একমাত্র প্রত্যাশা আমার আমার চলচ্চিত্রগুলো দর্শক দেখবেন। তারা আমার চলচ্চিত্রগুলো উপভোগ করলেই আমার সফলতা। আমি চেষ্টা করে যাবো নিজেকে একজন সফল অভিনয়শিল্পী হিসেবে তৈরি করার। আমার যাত্রা কেবল শুরু হল।

দেশের শীর্ষ মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী আলিশা প্রধানের চলচ্চিত্রে আগমন, নিশ্চয় চলচ্চিত্রের দর্শকদের কাছে অনেক বড় প্রত্যাশার কারণ হয়ে দাঁড়াবে।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Close
Please support the site
By clicking any of these buttons you help our site to get better